খাগড়াছড়িতে বিপুল পরিমাণ সিগারেট ও পিকআপ জব্দ, আটক ১

fec-image

খাগড়াছড়িতে শুল্ক ফাঁকি দেওয়া ১৭ হাজার প্যাকেট বিদেশি সিগারেট ও বহনকৃত পিকআপসহ প্রায় ৩৪ লাখ টাকার মালামাল জব্দসহ ১ জনকে আটক করেছে পুলিশ।

মহালছড়ি থানা কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (২৬ নভেম্বর) রাত ১টায় মহালছড়ি থানাধীন ১নং মহালছড়ি ইউপির ২৪-মাইল ইউসিবি মহালছড়ি-খাগড়াছড়ি রোডে সন্দেহযুক্ত চট্টমেট্রো-ন ১১-৯২৬৬ নাম্বারধারী পিকআপ থামিয়ে তল্লাশি করা হয়। তল্লাশিকালে গাড়ি থেকে SUPER SLIMS MOND ব্র্যান্ডের সিগারেট ৯৫০ কার্টুন ও PREMIUM QULITY BLEND ORIS ব্র্যান্ডের ৭৫০ কার্টুন সিগারেট জব্দ করা হয়। প্রতি কার্টুনে ১০ প্যাকেট করে সর্বমোট ১৭ হাজার প্যাকেট বিদেশি সিগারেট জব্দ করা হয়। যার বাজারমূল্য আনুমানিক বাজারমূল্য ৩৪ লাখ টাকা। এসময় বহনকৃত পিকআপও জব্দ করা হয়।

শুল্ক ফাঁকি দিয়ে আনা বিদেশি সিগারেটের বিষয়ে আটককৃত আসামি খাগড়াছড়ির স্বনির্ভর বাজনরের মৃত আবুল হোসেনের ছেলে পিকআপ চালক মো. সফিকুল ইসলাম(২৩)।

পুলিশ সূত্রে জানায়, জব্দকৃত সিগারেটগুলি সে চট্টগ্রাম শহরে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন। তার নিকট জব্দকৃত সিগারেটগুলির বিষয়ে বৈধ কাগজপত্র দেখতে চাইলে সে কোন কাগজপত্র এবং কোন সদুত্তর প্রদান দিতে পারেনি। এ ঘটনায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, সিগারেট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন