খাগড়াছড়িতে মহিলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

fec-image

বিএনপি-জামায়াত চক্রের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার প্রতিবাদে খাগড়াছড়ি মহিলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।

সোমবার (১৪ মার্চ) খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে খাগড়াছড়ি মহিলা আওয়ামী লীগ। মিছিলটি জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে ফিরে প্রতিবাদ সমাবেশ করে।

খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ক্রইসাঞো চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া।

এ সময় জেলা পরিষদ সদস্য আব্দুল জব্বার শতরূপা চাকমা, জেলা মহিলা আওয়ালীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা ফারজানা আজমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা অভিযোগ করেন, বিএনপির সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইঁয়া পার্বত্য চট্টগ্রামকে অস্থিতিশীল করে রাখতে বার বার নীল নকশার জাল বুনেছে। বিএনপির সময়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা মারধরসহ এলাকা ছাড়া করার কথা তুলে ধরে বর্তমানে ওয়াদুদ ভূইঁয়া খাগড়াছড়িতে বসে দেশ বিরোধী ষড়যন্ত্র,নৈরাজ্য ও অপতৎপরতা করছে অভিযোগ তুলে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশে বিনা উস্কানীতে হামলার চেষ্টার অভিযোগ করেন বক্তারা

একই সাথে উন্নয়ন বাঁধাগ্রস্থ করার অপচেষ্টার পাশাপাশি সরকার বিরোধী ষড়যন্ত্র করলে বিএনপিকে আর ছাড় দেওয়া হবে না বলে সমাবেশে হুশিয়ারী করেন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন