খাগড়াছড়িতে মাদকসহ ৮ যুবক আটক

আটক

ডেস্ক নিউজ:

খাগড়াছড়ি শহরের একটি আবাসিক হোটেল থেকে মাদক ও মাদক ব্যবহারের সরঞ্জামসহ ৮ যুবককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, জেলা সদরের মুসলিম পাড়া এলাকার মুসলিম উদ্দিনের ছেলে জয়নাল আবেদিন (২৬), কুমিল্লা টিলা এলাকার আবুল কাশেমের ছেলে নুর আহম্মেদ (২০), মোল্লাপাড়ার আবদুর রবের ছেলে মো. আবদুল্লা (২৯), একই এলাকার আবদুর রব মিয়ার ছেলে মার্শাল (২৭), গঞ্চপাড়ার মো. ইসহাকের ছেলে মোজাম্মেল হোসেন (৩০), কুমিল্লা টিলার আকবর আলী সিকদারের ছেলে মিজানুর রহমান (২৪), হরিণাথ পাড়ার আবদুল মজিদের ছেলে মো. হোসেন (৩৫) এবং নারিকেল বাগান এলাকার মো. আলমগীরের ছেলে মো. শাহিন (২৬)।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা সবাই মাদক ব্যবসাসহ অপরাধমূলক কাজের সাথে জড়িত। র্দীঘদিন ধরে তারা হোটেলটির একটি রুম ব্যবহার করে মাদকসেবন ও ব্যবসা করছিল এমন সংবাদের ভিত্তিতে সেখানে সেনা-পুলিশের অভিযান চালানো হয়।

উল্লেখ, র্দীঘদিন ধরে হোটেলটিতে আটককৃতরা অবস্থান করলে হোটেলের রেজিস্ট্রার বইয়ে কারো নাম এন্ট্রি নেই। হোটেলটির মালিক জেলার প্রথম শ্রেণীর ঠিকাদার মোঃ সেলিমের। এ বিষয়ে জানতে হোটেলের মালিক মো. সেলিমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন