খাগড়াছড়িতে লাগাতার অবরোধের আল্টিমেটাম মুক্তিযোদ্ধাদের 

Untitled-2 copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের উপর হামলায় জড়িত দুষ্কৃতিকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল, আলোচনাসভা ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে জেলা মুক্তিযোদ্ধা সংসদ, সদর উপজেলা সংসদ, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও জেলা মুক্তিযোদ্ধা পূণর্বাসন সোসাইটি।

সমবার বেলা ১১ টার দিকে জেলা মুক্তিযোদ্ধা ভবনের সামনে থেকে সদর উপজেলা কমান্ডার আব্দুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শাপলা চত্বর মুক্তমঞ্চে সংক্ষিপ্ত আলোচনাসভা করে।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক জেলা কমান্ডার ও মুক্তিযোদ্ধা মফিজুর রহমান তালুকদার, সহকারী মুক্তিযোদ্ধা কমান্ড’র সাংগঠনিক সম্পাদক ছৈয়দ আহাম্মদ, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো.হারুন মিয়া।

এসময় জেলা কমান্ডার’র উপর যারা বর্বরোচিত হামলা করেছে তাদেরকে ২৫ জানুয়ারির ভিতর  প্রশাসনের প্রতি গ্রেফতার করার আহ্বান জানান। যদি গ্রেফতার করা না হয় তবে ২৫ তারিখের পর থেকে লাগাতার অবরোধ কর্মসূচির ঘোষণা করেন বক্তারা।

উল্লেখ্য, শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে আদালত সড়ক এলাকায় খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার রইছ উদ্দিনের উপর হামলার ঘটনা ঘটে। আহত রইছ উদ্দিনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন