খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে সদর জোনের উপ-অধিনায়কের মতবিনিময় সভা

fec-image

শান্তি সম্প্রীতি উন্নয়নে পাহাড়ে শান্তিপূর্ণ অবস্থান ও স্থিতিশীলতা বজায় রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। পাহাড়ের সকল জাতি গোষ্ঠির সৌহাদ্যপূর্ণ সহাবস্থান, ভ্রাতৃত্বের বন্ধন অটুট রেখে কাজ করতে হবে সকলকে। ৩০ বীর খাগড়াছড়ি সদর জোনের উপ-অধিনায়ক মেজর মো. রিয়াদুল ইসলাম পিএসসি এসব কথা বলেন। তিনি বলেন, পার্বত্যবাসীর শান্তি যাতে ষড়যন্ত্রকারীরা নষ্ট করতে না পারে, সে বিষয়ে বিশৃঙ্খলাকারীদের বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে।

রবিবার (২০ মার্চ) সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এর আগে আগুনে ঘরবাড়ী পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ মহিলাকে ঘর তৈরীর জন্য এবং গরীব অসহায় পাহাড়ী ও বাঙ্গালীদের মাঝে শিক্ষা সামগ্রী ক্রয় ও উন্নতর চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেন তিনি।

অনুষ্ঠানে খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাংবাদিক ইউনিয়ন সভাপতি প্রদীপ চৌধুরী, সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ এম প্রফুল্ল, আজকালের খবর প্রতিনিধি আল-মামুন, চ্যানেল টুয়েন্টিফোর’র প্রতিনিধি নুরুচ্ছাফা মানিক, পার্বত্য নিউজের প্রতিনিধি মো. আকতার হোসেন`সহ পেশাজীবী সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন