খাগড়াছড়ির মাইসছড়ি থেকে তিনজনকে অপহরণ

fec-image

অপহরণ

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের তিনজনকে মোটরসাইকেলসহ অপহরণ করা হয়েছে। মাইসছড়ি থেকে ফটিকছড়ি উপজেলার চিকনছড়া যাওয়ার উদ্দেশ্যে মঙ্গলবার সকাল ১০টার দিকে মাইসছড়ি থেকে রওয়ানা হওয়ার পর থেকে তারা নিখোঁজ। তবে কোথায় থেকে তাদেরকে অপহরণ হয়েছে তা নিশ্চিত নয়।

অপহরণ হওয়া ব্যক্তিরা হলেন, মো. আবুল কালাম, মো. আমির হোসেন ও মো. দুলাল মিয়া। তারা সকলেই মাইসছড়ি ইউনিয়নের বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেমায়ুন কবির জানান, অপহরণ হওয়া আবুল কালামের পিতা আব্দুল মালেকের মুঠোফোনে বিকেল ৪টার দিকে অপরিচিত নাম্বার থেকে কল দিয়ে একলক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছে। এর আধাঘণ্টা পরে আবারও কল দিয়ে দুইটি বিকাশ নাম্বার দেয়। তবে ঘটনাটি খতিয়ে দেখা  হচ্ছে। অপহৃতদের উদ্ধারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ১০ এপ্রিলে অপহরণের ৩ দিন পর খাগড়াছড়ির মহালছড়ির মোটর সাইকেল চালক ছাদিকুল ইসলামের লাশ গত বৃহস্পতিবার বিকালে রাঙামাটির নানিয়াচর উপজেলার ঘিলাছড়িতে মাটি চাপা দেওয়া অবস্থায় উদ্ধার হয়। মোটর সাইকেল চালক ছাদিকুল হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে পল্টু চাকমা নামে এক পাহাড়ি সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী। এই ঘটনায় খাগড়াছড়ি এবং রাঙ্গামাটিতে উত্তেজনা বিরাজ করছে। এর মধ্যেই মহালছড়ির মাইসছড়ি থেকে আরও ৩ জন অপহরণের ঘটনা ঘটল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “খাগড়াছড়ির মাইসছড়ি থেকে তিনজনকে অপহরণ”

  1. পার্বত্য চট্রগ্রামে এধরনের খুন-অপহরন ধর্ষন চাদাবাজি কি কিছুতেই বন্ধ হবার নয় । আমারা প্রতিনিয়ত দেখে আসছি বাংলাদেশের আর অন্যান্য জেলার মতো কেন সন্ত্রাসী চাদাবাজি বন্ধ করার মতো এখানেও হয়না পাহারে যারা এধরনের অপরাদ মূলক কাজ করে তারা তো জঙ্গিদের থেকে কোন অংশে কম নয়। তাহলে পাহাড়ের শান্তি রক্ষার্থে কেন তাদের কে নিধন করা হচ্চে না। পাহাড়ের শান্তির রক্ষার্থে এধরনের চাদাবাজ,অপহরনকারী, খুনি,ইত্যাদি আর পাহারের অবৈধ অস্ত্র উদ্ধার করে পাহাড় কে শান্তির নীর করলে আমরা পার্বত্য বাসি চির কৃতজ্ঞ থাকব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন