খাগড়াছড়ির লক্ষীছড়িতে প্রতিপক্ষের হামলায় জনসংহতি সমিতির এক কর্মী গুলিবিদ্ধ

image_40164

খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলার দুল্যাতলি ইউনিয়ন সদরে প্রতিপক্ষের হামলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (সন্তু লারমা) এক কর্মী গুলিবিদ্ধ হয়েছেন।

গুলিবিদ্ধ জেএসএস কর্মী সুজল চাকমা (২২) বর্মাছড়ি মুখপাড়া এলাকার জলধর চাকমার ছেলে। তাকে লক্ষীছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ১১টায় দুল্যাতলির  সদর এলাকায় একটি চায়ের দোকানের পাশে সুজল চাকমা সাংগঠনিক কাজে অবস্থান করছিল। এ সময় মোটরসাইকেল আরোহী দুই অস্ত্রধারী ব্যাক্তি সুজল চাকমাকে লক্ষ্য করে গুলি ছোড়ে পালিয়ে যায়। সুজল চাকমার বুকে ও শরীরের বিভিন্ন স্থানে গুলি লাগে।

লক্ষীছড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ হামিদ উল হক জানান, গুলিবিদ্ধ ব্যাক্তিকে উদ্ধার করে লক্ষীছড়ি স্বাস্থ্য কমপ্লেক্স এ প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম প্রেরন করা হয়েছে।  অতিরিক্ত রক্তপাত হচ্ছে উল্লেখ করে ওসি আরো জানান, সুজল যেকোন সময় মারা যেতে পারে । দুইল্যাতলী সেনা ক্যাম্পের নীচে এ ঘটনাটি ঘটে।

জেএসএস (সন্তু) গ্রুপের  লক্ষ্মীছড়ি উপজেলা শাখার সভাপতি ধীমান চাকমা এ ঘটনার জন্য ইউপিডিএফকে দায়ী করলেও ইউপিডিএফ’র মিডিয়া সেলের প্রধান নিরণ চাকমা ঘটনায় তাদের সংশিষ্টতা অস্বীকার  করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন