খাগড়াছড়ি আদালত চত্ত্বরে দায়ের কোপে দু’জন গুরুতর আহত

ma 1

খাগড়াছড়ি প্রতিনিধিঃ
খাগড়াছড়ি জেলা জজ আদালত চত্ত্বরে রবিবার সকাল সাড়ে ১১টায় খাগড়াছড়ি জেলার সাবেক তথ্য কর্মকর্তা আনোয়ার হোসেনের দায়ের কোপে দু’ব্যক্তি গুরতর আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত জেলা সদর হাসপাতালে ভর্তি করে। আহতরা হচ্ছেন জাহাঙ্গীর হোসেন (৭০) ও আংটি বিক্রেতা আবদুল হান্নান (৭২)। তাদের বাড়ি জেলা শহরের মাস্টারপাড়া এলাকায়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সামছুদ্দীন ভুইয়া জানান, সকাল সাড়ে ১১টার সময় সাবেক জেলা তথ্য কর্মকর্তা আনোয়ার হোসেন জেলা জজ আদালত চত্ত্বরে দু’ব্যক্তিকে অতর্কিত আক্রমণ করে ধারালো দা দিয়ে কুপিয়ে গুরতর আহত করে। পুলিশ উপস্থিত জনতার সহায়তায় হামলাকারিকে আটক করে থানায় নিয়ে যায়।

খাগড়াছড়ি জেলা সদর আধুনিক হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাক্তার সনজিব ত্রিপুরা জানান, দু’জনেরই মাথায় ও হাতে জখম গুরতর । তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

maa

ঘটনার প্রত্যক্ষদর্শী রাইটার দুলাল হোসেন জানান, আদালত চত্ত্বরে এক ফেরিওয়ালা আংটি বিক্রি করার সময় লোকজন তাকে ঘিরে বসে ছিল। এসময় এক ব্যক্তি অতর্কিত আক্রমন করে ধারালো দাঁ দিয়ে কুপিয়ে দু’জনকে জখম করে ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সামছুদ্দীন ভুইয়া জানান, সাবেক তথ্য কর্মকর্তা আনোয়ার হোসেন ব্রাম্মনবাড়িয়া জেলার আশুগঞ্জ আতাইছড়ি এলাকার আবদুল হাকিমের ছেলে । তার বিরুদ্ধে ব্রাম্মনবাড়িয়া জেলায় হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে । হত্যা মামলার অভিযোগের কারণে তিনি দীর্ঘদিন চাকুরি থেকে বরখাস্থ রয়েছেন । এর আগে বহুদিন তিনি কারাগারে ছিলেন । জামিনে বের হয়ে খাগড়াছড়ি জেলা শহরের সরকারি বাসভবনে বসবাস করছিলেন সাবেক এ জেলা তথ্য কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন