খাগড়াছড়ি জেলা পরিষদের সাথে পুলিশের সমঝোতা স্মারক চুক্তি

News Picture 12.05.2014

খাগড়াছড়ি প্রতিনিধি:

পার্বত্য অঞ্চলের দূর্গম প্রত্যন্ত এলাকায় পুলিশি সেবা দ্রুত পৌছে দেয়ার লক্ষে ইউএনডিপি ও সিএইটিডিএফ এর অর্থায়নে সাপোর্ট টু ডিষ্ট্রিক পুলিশ কর্মসূচী বাস্তবায়নে জেলা পুলিশের সাথে সমঝোতা স্মারক চুক্তি সম্পাদন করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ। গতকাল সোমবার এক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে খাগড়াছড়ি জেলা পরিষদের পক্ষে পরিষদ চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার এই সমঝোতা স্মারক চুক্তিতে স্বাক্ষর করেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোঅং মারমার সভাপতিত্বে সমঝোতা স্মারক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, পার্বত্যাঞ্চলের শান্তি শৃংখলা ও আইনের শাসন প্রতিষ্ঠা করার লক্ষ্যে পুলিশবাহিনীর ভূমিকার বিকল্প নেই। তাই প্রত্যন্ত এলাকায় পুলিশের সেবা পৌছে দেয়ার লক্ষে  খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে দূর্গম এলাকায় যানবাহন চলার মতো যোগাযোগ ব্যবস্থা না থাকায় ইউএনডিপি ও সিএইচটিডিএফ এর সহায়তায় পুলিশ বাহিনী জন্য বিকল্প হিসেবে মোটর সাইকেল প্রদান করা হয়েছে।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের উপদেষ্টা নুর নবী চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মোঃ সাহাব উদ্দিন মিয়া, খাগড়াছড়ি জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান তরফদার,  ইউএনডিপি‘র ডিপুটি ডাইরেক্টর প্রশান্ত চাকমা, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া ও জেলা পরিষদের নিকট হস্তান্তরিত বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি পুলিশ সুপারের নিকট ২০টি মোটর সাইকেলের চাবি হস্তান্তরিত করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, খাগড়াছড়ি জেলা পরিষদের
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন