খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন

kuj 2 copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি শাপলা চত্বরে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন আয়োজিত জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মো. মজিদ আলী জঙ্গি ও সন্ত্রাসীদের গোপনে তথ্য দিলে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দেন।

সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে সংহতি প্রকাশ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। সংহতি প্রকাশ করে আরও বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. নীশিত নন্দী মজুমদার, খাগড়াছড়ি সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সুধীন কুমার চাকমা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম, নারী নেত্রী শেফালিকা ত্রিপুরা, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, টিআইবি খাগড়াছড়ি জেলা এরিয়া ম্যানেজার তৌহিদুল ইসলাম।

পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ দেশের শত্রু, মানবতার শত্রু। নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের পর্যটন শহর খাগড়াছড়ি জেলাকে সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত রাখতে সকল সম্প্রদায়ের সহযোগিতা কামনা করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন