গর্জনিয়ায় আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ৫৫০ পরিবারের মাঝে চাউল বিতরণ

img_5072-1-copy

বাইশারী প্রতিনিধি:

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নে আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে বিধবা, অসহায়-গরীব ৫৫০ পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টার সময় গর্জনিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় এবং বুধবার বড়বিলস্থ ফাউন্ডেশনে নিজস্ব কার্যালয়ে এসব চাউল বিতরণ করা হয়। চাউল বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: কামাল উদ্দিন, মহিলা ইউপি সদস্যা হাসিনা বেগম, ইউপি সদস্য নুরুল ইসলাম, আল নজির ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আলহাজ্ব মও: মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক মও: আব্দুর রাজ্জাকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

চাউল বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় উপস্থিত লোকজনের মাঝে নির্বাহী পরিচালক মও: মাহমুদুল হাসান বলেন, তার মরহুম পিতা আলহাজ্ব মও: নজির আহমদের আত্মার শান্তি কামনা ও ইছালে ছওয়াবের জন্য তারই ছোট ভাই ড: আল্লামা শেখ হারুন আজিজী নদভী ২০০৮ সালে এই ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে সরকারের অনুমতি নিয়ে সরকারের পাশাপাশি এলাকায় অবস্থিত অসহায় লোকজনের মাঝে ত্রাণ বিতরণ, বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা, আর্থ-সামাজিক উন্নয়নমূলক কাজ, বিবাহের অসমর্থ্যদের আর্থিক অনুদান, গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের উপবৃত্তি প্রদান, মুক্তিযোদ্ধাদের আংশিক ভাতা প্রদান, শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ সহ নানা কর্মসূচী হাতে নিয়েছেন।

আগামীতেও এ ধরনের সাহায্য যেন অব্যাহত থাকে সে ব্যাপারে আল্লামা শেখ হারুন আজিজী নদভীর জন্য সকলের নিকট দোয়া কামনা করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন