গানে গানে জেলা মাতালো পানছড়ির জুয়েল

JOWEL _PIC

পানছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে সংগীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা’২০১৪ এ গানে গানে জেলা মাতালো পানছড়ির জুয়েল। তাই গর্বে ভাসছে পানছড়িবাসী। মঙ্গলবার সন্ধ্যায় খাগড়াছড়িতে বণার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে দ্বিতীয় সংগীত প্রতিভা অন্বেষণের ফাইনাল রাউন্ড ও সমাপনী অন্ষ্ঠুান।

সন্ধ্যায় পৌর টাউন হল মিলনায়তনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা নেমে দ্বিতীয় সংগীত প্রতিভা অন্বেষণের। এবারে চ্যাম্পিয়ন হয়েছে জেলার পানছড়ি জেলার মোঃ জুয়েল। রানার্সআপ হয়েছে সদরের মোঃ ফারুক ও দ্বিতীয় রানার্স আপ হয়েছে সদরের জান্নাতুল ফেরদৌস সুমি।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন, রানার্স আপ, দ্বিতীয় রানার্স আপসহ সেরা ১৪ জনকে পুরস্কার হিসেবে নগদ অর্থ, হারমোনিয়াম, ক্রেস্ট, সার্টিফিকেটসহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান চাইথো অং মারমা, খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার কাজী শামছুল ইসলাম, গুইমারা রিজিয়ন কমান্ডার তোফায়েল আহমেদ, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ মাসুদ করিম, খাগড়াছড়ির পুলিশ সুপার শেখ মোঃ মিজানুর রহমান, দৈনিক মুক্তবাণীর প্রকাশ ববিতা বড়–য়া প্রমুখ।

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেছেন সংগীত শিল্পী মংসাথোয়াই চৌধুরী, কাজল সরকার, অমলেন্দু মজুমদার ও আবুল কাশেম।

ইউএনডিপি-সিএইচটিডিএফ, পার্বত্য জেলা পরিষদ ও জেলা শিল্পকলার পৃষ্ঠপোষ্টকতায় চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি থেকে উপজেলা অডিশনের মাধ্যমে যাত্রা শুরু করে এই অন্বেষণ প্রতিযোগিতা।

এদিকে পানছড়ির জুয়েলের বাড়ি ও পুরো পানছড়িতে বইছে খুশীর জোয়ার। জুয়েলের বাবা-মা-ভাই-বোনরা খুশীতে আত্মহারা। তার বাবা পানছড়ি বাজারের পান বিক্রেতা মো: তারা মিয়া, মা সুফিয়া বেগম, ছোট বোন সুমি কায়সার সবার নিকট দোয়া কামনা করছেন। তাদের ইচ্ছা জুয়েল যেন আরো অনেক দুর এগুতে পারে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন