গুইমারাতে চোলাই মদ ও বিপুল পরিমাণ সরঞ্জামাদি সহ আটক ১

fec-image

সোমবার (৩০ আগস্ট) রাত আনুমানিক ৭টার দিকে মাদক কারবারী দুর্বৃত্তরা গাঁজা পাচার ও অবৈধ চোলাই মদ বিক্রি করছে স্থানীয় গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর একটি টহল দল বিশেষ অভিযান পরিচালনা করে ৩ হাজার লিটার চোলাই মদ, ১ হাজার টাইগারের বোতল ভর্তি মদ, মুলি ও মদ তৈরীর সরঞ্জামসহ মদের কারখানা থেকে চাইহলামং মারমা (৪০) নামের একজনকে আটক করে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

জানা যায়, সোমবার রাতে স্থানীয় গোপন সংবাদের ভিত্তিতে কর্পোরাল ওমরের নেতত্বে ২৪ আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়নের সি টাইপ টহল খাগড়াছড়ি’র গুইমারা উপজেলাধীন হাজাপাড়াস্থ সংগ্রাম দাশের বাড়িতে অভিযান চালায়। এসময় ৪টি ঘরে তল্লাসী চালিয়ে ৩ হাজার লিটার চোলাই মদ, ১ হাজার বোতল ভর্তি মদ, মদ তৈরীর চুলা ও কারখানা এবং প্রায় দুই’শটি বড় বড় পাত্র উদ্ধার করে।

এসময় ঘটনাস্থল থেকে চাইলামং মারমা (৪০) নামের একজনকে আটক করা হয়।  সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সংগ্রাম দাশ (৪৫) নামে এক মাদক চোরাকারবারী বাড়ি থেকে প্রায় ৫কেজি গাঁজা নিয়ে পালিয়ে যায়।

মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে জব্দকৃত চোলাই মদ, মদ তৈরীর সরঞ্জামাদি সহ আটকৃত চাইলামং মারমাকে গুইমারা থানায় হন্তান্তর করা হয়েছে। গুইমারা থানার ওসি মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এব্যাপারে মাদক আইনে মামলা রুজু করে আসামিকে খাগড়াছড়ি বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন