গুইমারায় অস্ত্রসহ ইউপিডিএফ(মূল)‘র ৪ চাঁদাবাজ আটক

fec-image

খাগড়াছড়ির গুইমারায় নিরাপত্তাবাহিনী বিশেষ অভিযান চালিয়ে দেশি দুটি এলজি, পাচঁটি চাঁদা আদায়ের রশিদ বই, ছয়টি মোবাইল সেট, নগদ তিনহাজার সাতশত পঞ্চাশ টাকা সহ ৪ জন ইউপিডিএফ (মূল) দলের সদস্যকে আটক করেছে।

আটককৃতরা হলেন, মানিকছড়ি গচ্ছাবিল মুরাদংপাড়া এলাকার বাগড়া কুমার চাকমার ছেলে দুর্জয় চাকমা(৩২) , মানিকছড়ি রেম্রাপাড়া এলাকার থোঅংগ্য মারমার ছেলে অংথই মারমা এবং একই এলাকার মৃত সাথোয়াই মার্মা ছেলে কংচাই মার্মা, লাব্রেসাই মার্মার ছেলে চাইহলা মার্মা।

নিরাপত্তাবাহিনী সূত্র জানান, বৃহস্পতিবার (৯ জুলাই) রাত দুইটার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হাফছড়ি বড়পিলাক এলাকার ছনখোলা পাড়া গরুর দোকানের সামনে রাস্তার উপর থেকে নিরাপত্তাবাহিনীর একটি টহল দল বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্রসহ এ চারজনকে আটক করে। পরে আটকৃতদের উদ্ধারকৃত অস্ত্রসহ গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

গুইমারা থানার ওসি মো. মিজানুর রহমান জানান, নিরাপত্তাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনীর সদস্যরা গোপন তথ্যের ভিত্তিতে অস্ত্রসহ চারজনকে আটক করেছে। অবৈধ অস্ত্র রাখার অপরাধে, অস্ত্র আইনে গুইমারা থানায় মামলা রুজু করে তাদেরকে খাগড়াছড়ি কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

এছাড়াও আটক দুর্জয় চাকমার নামে রামগড় থানায় অবৈধ অস্ত্র একটি হত্যা মামলা রয়েছে। এসব মামলায় দুর্জয় চাকমা পলাতক রয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন