গুইমারায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

fec-image

গুইমারায় সুবিধাবঞ্চিত ১ হাজার দুইশত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে ইউনিয়ন মানবিক সহায়তা কর্মসূচির আওতায় গুইমারা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। এছাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজ শেখর গাংগুলী, সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গির আলম, হাফছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের, ইউপি সদস্য নুরুল ইসলাম, জনার্ধন সেন, হরীপদ ত্রিপুরা, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, ছাত্রলীগের সভাপতি আনন্দসোম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তুষার আহমেদ জানান, প্রতিটি ইউনিয়নে ৪০০ করে ১ হাজার দুইশত কম্বল বিতরনের জন্য দেওয়া হয়েছে। মানবিক কারণে সরকার শীতার্ত মানুষের জন্য কম্বলগুলো বিতরণ করছে। এতে অসহায়-গরিব লোকজন বিনামূল্যে কম্বল পেয়ে খুশি হয়েছে।

তিনি বলেন, প্রকৃত শীতার্তদের হাতে কম্বল তুলে দেওয়ার জন্য এ উদ্যোগ নেওয়া হয়। সরকার থেকে যে সব কম্বল বরাদ্দ পাওয়া গেছে তা শেষ না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যাগত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাহী অফিসার, যুবলীগ, শীতবস্ত্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন