চকরিয়ায় গণপিটুনিতে দুই ডাকাত হতাহত, অস্ত্র উদ্ধার

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় জনতার গণপিটুনিতে মো. রোকন উদ্দিন (২৮) নামে এক ডাকাত নিহত হয়েছে। এসময় ওয়াজ উদ্দিন (২৫) নামে আরও এক ডাকাত গুরুতর আহত হয়। বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডস্থ আমাইন্যারচর এলাকায় আমার পাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ ডাকাতের হেফাজত থেকে দেশে তৈরি একটি এলজি ও একটি তালা কাটার বিশেষ যন্ত্র উদ্ধার করেছে।

নিহত ডাকাত মো. রোকন উদ্দিন উপজেলার পূর্ব ভেওলা ইউনিয়নের সেকান্দর পাড়ার মৃত জাফর আলম মেম্বারের ছেলে। আহত ওয়াজ উদ্দিন একই ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ লালপুর ঈদমণি এলাকার শামছুল আলমের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের আমান পাড়ার বাসিন্দা শফি আলমের বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে বৃহস্পতিবার ভোররাত তিনটার দিকে ১০-১২ সদস্যের একদশ সশস্ত্র ডাকাত হানা দেয়। বাড়িতে ডাকাত এসেছে ধারণা করতে পেরে চিৎকার-চেঁচামেচি শুরু করে পরিবারের লোকজন।

এসময় আশপাশের এলাকার লোকজন এগিয়ে আসলে অন্য ডাকাতরা পালিয়ে যেতে পারলেও রোকন উদ্দিন ও ওয়াজ উদ্দিনকে ধরে গণপিটুনি দেয় স্থানীয় জনতা।

চকরিয়া থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, গণপিটুনিতে ডাকাত রোকন উদ্দিন মারা যায়। অপর আহত ওয়াজউদ্দিন হাসপাতালে পুলিশের পাহারায় ভর্তি আছে। নিহত ডাকাতের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় হত্যা, ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক তিনটি মামলা রুজু করা হয়েছে থানায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন