চকরিয়ায় ঘের পরিচালককে পিটিয়ে নগদ টাকা ছিনতাই

চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়ার বিএমচর ইউনিয়নের ছৈনাম্মারঘোনা বর্গীয়াইজ্জার দোকানের সামনে মৎস্য ঘের পরিচালককে পিটিয়ে এক লক্ষ ৩৮ হাজার ৮০০ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের হামলায় গুরুতর আহত পরিচালককে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। মঙ্গলবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ও হামলায় আহত মৎস্য ঘের পরিচালকের নাম কবির আহমদ (৫৭)। তিনি উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা এলাকার মাষ্টার আবদুল খালেকের পুত্র।

আহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব শত্র“তার জের ধরে ওঁৎ পেতে থাকা স্থানীয় গিয়াস উদ্দিন, নেজাম উদ্দিন, আবদু শুক্কুর, হামিদের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী মৎস্য ঘের পরিচালক কবির আহমদের ওপর সশস্ত্র হামলা চালায়। এ সময় তার কাছে থাকা মাছ বিক্রির নগদ ১ লক্ষ ৩৮ হাজার ৮০০ টাকা ছিনিয়ে নেয়। হামলায় গুরুতর আহত হলে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

ঘের পরিচালক কবির আহমদের পরিবার সদস্যরা জানান, পৌরসভার কাহারিয়া ঘোনা মৎস্যজীবী সমবায় সমিতি মাতামুহুরী নদীর শাখা বেতুয়ার খাল ইজারা নিয়ে দীর্ঘ একযুগ ধরে মৎস্য চাষ করে আসছিলেন। এই প্রকল্পের পরিচালক নিয়োজিত করা হয় কবির আহমদকে। প্রতিদিনের মতো গতকাল মঙ্গলবার সকালে মাছ বিক্রির টাকা নিয়ে ফেরার পথে ছিনতাই ও হামলার ঘটনাটি ঘটায় স্থানীয় চক্রটি।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম জানান, এখনো পর্যন্ত এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা এবং ছিনতাই হওয়া টাকা উদ্ধারে পদক্ষেপ নেবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন