চকরিয়ায় চিংড়ি জোনে ঘের চাষীকে পিটিয়ে হত্যার অভিযোগ

fec-image

কক্সবাজারের চকরিয়ায় রামপুর চিংড়ি জোনে মোহাম্মদ দুলাল (৫৬) নামের এক মৎস্য চাষীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ রাত ১টার দিকে উদ্ধার করেছে।

শনিবার (২৯ মে) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রামপুর মৌজার চিংড়ি জোন ইছারফাঁড়ি ২নং পোল্ডার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ দুলাল উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডস্থ বুড়ির পাড়া ঘাইট্টারচর এলাকার মৃত গোলাম ছোবহানের ছেলে।

নিহত চিংড়ি চাষীর ভাগিনা সাইফুল ইসলাম জানায়, তার মামা দুলাল সুদীর্ঘ ৪০ বছর ধরে উপজেলার চিংড়ি জোন খ্যাত রামপুর মৌজার চিংড়ি জোন এলাকায় মৎস্য চাষ করে আসছে। মামার সাথে পারিবারিক স্থানীয় প্রতিবেশীর মধ্যে জায়গা-জমি নিয়ে বিরোধ চলেছে। হয়তো জায়গা-জমি বিরোধকে কেন্দ্র করে পূর্বপরিকল্পিতভাবে তাকে পিটিয়ে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে চকরিয়া থানা পুলিশের অপারেশন অফিসার (এসআই) মোজাম্মেল হোসেনের নেতৃত্বে একটি পুলিশের টিম পৌছে নিহতের মরদেহ উদ্ধার করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষনিকভাবে থানার অপারেশন অফিসার মোজাম্মেল হোসেন নেতৃত্বে একদল পুলিশ পাঠানো হয়। লাশ উদ্ধার করে সুরুতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে আসা হয়। সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে, এ ঘটনার ক্লু উদঘাটনে পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন