চকরিয়ায় পরোয়ানাভুক্ত ১২ আসামি গ্রেপ্তার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের পৃথক অভিযানে আদালতের পরোয়াভুক্ত ১২ জন পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, পারিবারিক, বন মামলা, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি রয়েছে।

সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা পুলিশের পৃথক দল এসব পলাতক আসামীকে গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বেশ কয়েকটি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় আদালতের পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেপ্তারে চকরিয়া থানা পুলিশের চারটি টিম অভিযান চালায়। সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার ভোর রাত পর্যন্ত ওইসব ইউনিয়নে আসামি গ্রেপ্তারে বিশেষ অভিযান পরিচালনায় নেতৃত্বে ছিলেন কক্সবাজার সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) তফিকুল আলম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি।

ধৃত আসামীরা হলেন, উপজেলার কাকারা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডস্থ মাইজকাকারা এলাকার মৃত কালুর ছেলে মাহাবুব আলম (৪৬), মাহাবুবুল আলমের ছেলে মো. বাবুল (২০), পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমনি দক্ষিণ পাড়া এলাকার নুরুল হোছনের ছেলে আবদুল মন্নান (২৮), তার ভাই আবদুল শুক্কুর (৩১), কৈয়ারবিল পূর্ব নয়াপাড়া এলাকার আলী আহাম্মদের ছেলে মো. তারেক (২১), তার ভাই মো. ইউসুফ (২৪), ফাঁসিয়াখালী দক্ষিণ ঘুনিয়া এলাকার মৃত যতীন্দ্র দে ছেলে লক্ষিন্দ্র দে, হারবাং পশ্চিম ভিলেজার পাড়া এলাকার মো. সালামত আলীর ছেলে মো. বশির (২৮), পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমনি দক্ষিণ পাড়া এলাকার বদিউল আলমের ছেলে কফিল উদ্দিন, মৃত আবুল হোছনের ছেলে আব্দুল মতলব, তার ভাই আব্দুল খালেক, কৈয়ারবিল ভরিন্যারচর এলাকার মৃত অছিউর রহমানের ছেলে আবদু ছাত্তার। ধৃত এসব আসামীদের মঙ্গলবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, থানা পুলিশের কয়েকটি টিম পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ১২ পলাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তারকৃত ওইসব আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন