চকরিয়ায় প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবসে বাধা, শিক্ষিকাকে মরধরের অভিযোগ

fec-image

কক্সবাজারের চকরিয়ায় জাতীয় শোক দিবস পালনে বাধা দিয়ে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকাকে মারধরের অভিযোগ উঠেছে। মারধরের শিকার ছায়রা খানম মিনু (৩৬) ঢেমুশিয়া মুছারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। তিনি ওই এলাকার মৃত আশরাফুল মান্নানের স্ত্রী। ১৫ আগস্ট সকালে স্কুল প্রাঙ্গনে এ ঘটনা ঘটে।

জানা যায়, সারা দেশের ন্যায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শুরু হয় উপজেলার ঢেমুশিয়া মুছারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। এসময় ওই স্কুলের বহিস্কৃত শিক্ষিকা আরফা বেগম দলবল নিয়ে জাতীয় পতাকা উত্তোলনের সময় শিক্ষিকা ছায়রা খানমকে বেধড়ক পিটিয়ে আহত করেন।

এসময় বিদ্যালয়ের অপর শিক্ষক ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘটনার বিষয়ে তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিক্ষা কর্মকর্তাকে অবিহত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

চকরিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা গুলশান আক্তার বলেন, ওই স্কুলের বহিস্কৃত শিক্ষিকা আরফা বেগম কর্তৃক শিক্ষিকাকে মারধরের ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দায়ের করা হয়েছে। ইতোপূর্বেও বহিস্কৃত শিক্ষিকার স্বামী বিভিন্ন সময়ে স্কুলে এসে নানা ধরনের ঘটনা ঘটায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজের কাছে জানতে চাইলে তিনি জানান, ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়ায়, শিক্ষিকাকে মরধরের অভিযোগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন