চকরিয়ায় মোবাইল চোর সিন্ডিকেটের হাতে কলেজ শিক্ষার্থী নিহত

fec-image

কক্সবাজারের চকরিয়ায় মোবাইল চোর সিন্ডিকেটের হাতে ছুরিকাঘাতে আসহাবুল করিম জিহাদ (২০) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা সোহান নামে একজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

নিহত কলেজ শিক্ষার্থী জিহাদ পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মকসুদুল করিমের ছেলে ও কক্সবাজার সিটি কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী। আটক সোহান কোনাখালী ইউনিয়নের কুতুবদিয়া পাড়া এলাকার দলিলুর রহমানের ছেলে।

শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কোনাখালী ইউনিয়নের মরংঘোনা স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার কোনাখালীর একটি মোবাইল চোর সিন্ডিকেটের ৪-৫ জন সদস্য সন্ধ্যার দিকে মরংঘোনা স্টেশনে আসহাবের সাথে দেখা করে। এ সময় তাদের মাঝে তর্কাতর্কি ও বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তারা জিহাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসী সোহান নামে একজনকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। ওই সময় আহত জিহাদকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পেকুযা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোজাম্মেল হোসেন বলেন, নিহত ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার বুকে চারটা ছুরিকাঘাত ছিল। তারমধ্যে হার্টের মাঝখানে গুরুতর একটা আঘাত ছিল। ধারণা করা হচ্ছে এ আঘাতের কারণেই তিনি ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

এদিকে খবর পেয়ে পেকুয়া থানার এস.আই মফিজুর রহমান হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছেন। তার বুকের মধ্যে চারটা ছুরির আঘাত রয়েছে। মাথায়ও ভারী কোন বস্তুর আঘাত আছে। এছাড়া বুকের এক পাশ ও ডান হাতের চামড়া ছিঁড়ে গেছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক কলেজ শিক্ষার্থী নিহত হওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ টিম কাজ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন