চকরিয়ায় ৮ বছরের শিশু যৌন নির্যাতন : আটক বৃদ্ধ

fec-image

কক্সবাজারের চকরিয়ায় ৭০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে আট বছরের এক শিশুকে ১০ টাকা দিয়ে ফুসলিয়ে যৌন নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুর মায়ের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর ওই বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে চকরিয়া পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের পালাকাটা ইমাম উদ্দিন পাড়ায়।

পুলিশ জানায়, শিশুর মা বাদী হয়ে চকরিয়া থানায় রবিবার (১১ অক্টোবর) রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করেছে। একইসঙ্গে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে নির্যাতনের শিকার শিশুটিকে।

থানায় করা মামলার এজাহারে বাদী দাবি করেছেন, শ্বাশুড়ির জন্য রবিবার বিকেল ৩টার দিকে তাঁর (বাদী) আট বছর বয়সী মেয়ে বসতবাড়ির উত্তর পাশের জনৈক নূর নবীর দোকান থেকে আইসক্রিম কিনে বাড়ি ফিরছিল।

এ সময় বাড়ির পশ্চিম পাশে সড়কে পৌঁছামাত্রই ভিকটিম মেয়েকে লাল মিয়া সওদাগর পাড়ার মৃত হায়দার আলীর ছেলে বৃদ্ধ মোহাম্মদ আলী মিস্ত্রী (৭০) শিশুটির হাতে ১০ টাকা গুঁজে দিয়ে বলে, আইসক্রিমটি বাড়িতে দিয়ে দ্রুত তার কাছে আসতে। শিশুটি কথামতো আইসক্রিম দাদীর হাতে তুলে দিয়ে চলে আসে ওই বৃদ্ধের কাছে। এ সময় বৃদ্ধ মোহাম্মদ আলী মিস্ত্রী শিশুটিকে ফুসলিয়ে তাদের নির্মাণাধীন বাড়ির টিনশেড বিল্ডিং ঘরে নিয়ে গিয়ে যৌন হয়রানি চালায়।

এ সময় শিশু মেয়েটি চিৎকার দিলে দ্রুত ঘটনাস্থলে গিয়ে হাতেনাতে বৃদ্ধকে আটকে রেখে পুলিশে খবর দেন। এর পর পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধ মোহাম্মদ আলী মিস্ত্রীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায।

শিশু নির্যাতনের ঘটনার ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ‘আট বছরের শিশুকে যৌন নির্যাতন চালানোর অভিযোগ পাওয়ার পর ঘটনায় জড়িত বৃদ্ধকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের মা বাদী হয়ে থানায় এজাহার দিলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, যৌন নির্যাতন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন