টেকনাফের রংগীখালীতে উদ্বোধন হলো দৃষ্টিনন্দন মসজিদ 

Masjid Pic copy

নিজস্ব প্রতিবেদক:

টেকনাফের হ্নীলা রংগীখালীতে উদ্বোধন হলো দৃষ্টিনন্দন স্থাপত্যশৈলীর আরেকটি মসজিদ। প্রায় ৪০ লাখ টাকা ব্যয়ে অত্যাধুনিক স্থাপত্যশৈলীর বিশাল আকারের এই মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসা নির্মিত হয়েছে রংগীখালী দক্ষিন জুম্মাপাড়ায়। স্থানীয় মেম্বার জামাল হোছাইন ও তার ছেলে শাহ আজম এর নিজস্ব অর্থায়নে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসাটি নির্মাণ করা হয়েছে। শুক্রবার জুমা’র নামাজ আদায়ের পূর্বে নব নির্মিত এ মসজিদ কমপ্লেক্সের উদ্বোধন করেন হ্নীলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জননেতা আবুল হোসেন মেম্বার।

এসময় হ্নীলা ইউনিয়ন পরিষদের সচিব হাকিম উদ্দিন পাহাড়ী, স্থানীয় ৭নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান-২ জামাল হোছাইন, ৫নং ওয়ার্ড মেম্বার সাংবাদিক জামাল হোছাইন, টেকনাফ উপজেলা যুবলীগের সদস্য ও হ্নীলা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হাসান আলী পিন্টু, ৭নং ওয়ার্ড আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক বশির আহমদ ও আ’লীগ নেতা মীর কাশেম সওদাগর ও স্থানীয় মেম্বার এর বড় ছেলে শাহ নেওয়াজসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও অসংখ্য ধর্মপ্রাণ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

খুতবা পূর্ব সংক্ষিপ্ত অনুষ্ঠানে হ্নীলা ইউপি’র প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন মহৎ এ প্রকল্পে সহায়তা দানের জন্য মেম্বার ও তার পুত্র, দানশীল জনগণসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। উদ্বোধনী জুমার নামাজে ইমামতি করেন রংগীখালী মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা আখতার হোছাইন।

জুমার নামাজ শেষে আগত মুসল্লি ও এলাকাবাসীর জন্য মেজবান আয়োজন করা হয়। সবশেষে দেশ ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ মোনাজাত করেন মাওলানা আবু সাঈদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন