টেকনাফে ইয়াবাসহ ৩জন আটকের ঘটনায় পৃথক মামলা

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফের হ্নীলা ও দমদমিয়ায় বিজিবির পৃথক অভিযানে ইয়াবা, মোটরসাইকেল ও নগদ টাকাসহ আটককৃতদেরসহ পলাতক ১জনের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় সোর্পদ করা হয়েছে।

গত ২৭ জুলাই সন্ধ্যা ৭টার দিকে টেকনাফ ৪২বিজিবি ব্যাটেলিয়নের দমদমিয়া বিওপি চেকপোস্টের দায়িত্বরত জওয়ানেরা তল্লাশী চালিয়ে ১শ ২০পিস ইয়াবা বড়িসহ দমদমিয়া এলাকার মৃত ফয়েজ আহমদের পুত্র মোহাম্মদ তারেক (২০) কে মোটরসাইকেলসহ আটক করে।

তবে এসময় ইয়াবার আসল মালিক পালিয়ে গেছে বলে জানা গেছে। বিজিবি ১শ’ ২০পিচ ইয়াবাসহ পাচারে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করেছে। এ সময় ইয়াবার প্রকৃত মালিক একই এলাকার নুরুল আলম নুরুর পুত্র মোঃ আব্দুল্লাহ (২৫) পালিয়ে যায়। বিজিবি বাদী হয়ে এই আব্দুল্লাহকে পলাতক আসামী করে সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করে।

অপরদিকে ২৭জুলাই রাত ৯টারদিকে হ্নীলা বিওপির কোম্পানী কমান্ডার সিরাজুল ইসলাম ইয়াবা লেন-দেনের গোপন সংবাদের ভিত্তিতে সর্ঙ্গীয় ফোর্স নিয়ে হ্নীলা বাসস্টেশনে অভিযান চালিয়ে ইয়াবা হাত বদলের সময় ৩শ’ ২০ পিস ইয়াবা বড়ি, নগদ ৩৮হাজার ২শ’ টাকা ও একটি মোটরসাইকেলসহ হ্নীলা পূর্ব ফুলের ডেইলের মৃত সোলতান আহমদের পুত্র সবজি বিক্রেতা মকবুল আহমদ (৪০) ও পূর্ব পানখালী হোয়াকিয়া পাড়ার নুরুল কবিরের পুত্র আলী জোহার (২৮) কে আটক করে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় উদ্ধারকৃত ইয়াবা, নগদ টাকা ও মোটরসাইকেলসহ আটককৃতদের হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন