টেকনাফে বাকিতে সবজি না দেওয়ায় মারধর, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু

fec-image

কক্সবাজার টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এলাকায় বাকিতে সবজি না দেওয়াকে কেন্দ্র করে মোক্তার আহমদ (৫০) নামের এক সবজি বিক্রেতাকে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে বাদশাহ নামের এক ব্যক্তির বিরুদ্ধে। পরে আহত মোক্তার আহমদকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

অভিযুক্ত আজিজুর রহমান প্রকাশ বাদশাহ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এলাকার মৃত মৌলভী রশিদ আহাম্মদের ছেলে।

রবিবার (১৭ মার্চ) ভোররাতে আহত মোক্তার অচেতন হয়ে পড়লে তাকে স্থানীয় এমএসএফ (MSF) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, টেকনাফ হোয়াইক্যং ইউপিস্থ ৩নং ওয়ার্ডের উনচিপ্রাং বাজারের জাহাঙ্গীরের দোকানের সামনে মোক্তার আহাম্মদ সবজি বিক্রি করতে বসেন। ওই সময়ে জনৈক আজিজুর রহমান প্রকাশ বাদশা সবজি কিনতে আসলে সবজি ক্রয়-বিক্রয় নিয়ে উভয়ের মধ্যে বাক বিতণ্ডা হয়। ঝগড়ার এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি হয় এবং আজিজুর রহমান বাদশা মোক্তার আহাম্মদকে একটি থাপ্পর দেন। পরবর্তীতে মৃত মোক্তার আহাম্মদ বাজারের দিলদারের দোকানে ইফতার করেন এবং বিভিন্ন জনের কাছে বিচার দিয়ে বাজারেই অবস্থান করেন। পরবর্তীতে রাত আনুমানিক ৯টার দিকে তাকে বাজারের দোকানের সামনে শুয়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দিয়ে যায়। পরবর্তীতে তিনি অচেতন হয়ে পড়লে ভোররাতে তাকে স্থানীয় এমএসএফ (MSF) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার বিষয়ে পুলিশ কাজ করছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে নিহত মোক্তার আহমদের পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত আজিজুর রহমান প্রকাশ বাদশাহ নিহত মোক্তারের কাছে বাকিতে সবজি নিতে চাইলে মোক্তার অনিহা প্রকাশ করায় তাদের মধ্যে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে বাদশাহ মোক্তারকে মারধর করে রাস্তায় ফেলে রাখে।

নিহত মোক্তারের ছেলে মুহাম্মদ মোস্তফা বলেন, আমার বাবাকে ব্যাপক মারধর করেছে। মারধরের কারণে রক্ত বমি করেছে। এক পর্যায়ে মরে যাব মরে যাব বলে চিৎকার করে পানি চাইলেও আমার বাবাকে একটু পানি দেয়নি। আমি বাবা হত্যার বিচার চাই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন