টেকনাফে মালয়েশিয়াগামি ট্রলার ডুবির ঘটনায় আরো তিনজনের মৃতদেহ উদ্ধার : নিখোঁজ ১

Cox teknaf dead body

আবদুল্লাহ নয়ন, কক্সবাজার:
কক্সবাজারের টেকনাফের বঙ্গোপসাগর উপকুল দিয়ে অবৈধভাবে মালয়েশিয়ায় যাত্রাকালে রোববার ভোরে একটি ট্রলার ডুবির ঘটনায় এ পর্যন্ত ৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে ১ জন।
রোববার রাত থেকে আজ সোমবার দুপুর পর্যন্ত বিজিবি, কোষ্টগার্ড ও স্থানীয় জনগণ টেকনাফ উপকূল থেকে লাশ গুলো উদ্ধার করে। তবে উদ্ধার হওয়া মৃত দেহ গুলোর পরিচয় পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে এরা সবাই রোহিঙ্গা।

বিজিবি’র টেকনাফস্থ ৪২ ব্যাটালিয়ানে অধিনায়ক লে. কর্ণেল জাহিদ হাসান জানিয়েছেন, গতরাতে ৩ জন ও আজ সকাল এবং দুপুরে আরো ৩ জনের মৃতদেহ টেকনাফের বঙ্গোপসাগরের সাবরাং পয়েন্ট থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।
মালয়েশিয়াগামি ট্রলার ডুবির ঘটনায় পুলিশ রহস্যজনক আচরণ করছেন বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। তাদের দাবি কোস্টগার্ড ও বিজিবি সদস্য তৎপর থাকলেও পুলিশ অনেকটা নিরব রয়েছে।

উল্লেখ্য, রোববার ভোরে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া এলাকার বঙ্গোপসাগরের পয়েন্ট দিয়ে অবৈধভাবে সাগর পথে মালয়েশিয়া যাত্রাকালে ২৭ জন যাত্রীবাহি একটি ট্রলার ডুবে যায়। এ ঘটনায় জীবিত ২০ জন ফিরে আসলেও নিখোঁজ ছিল ট্রলারের মাঝি সহ ৭ জন। এর মধ্যে ৬ জনের মৃতদেহ উদ্ধার করা হলেও এখনো নিখোঁজ রয়েছে ১ জন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন