টেকনাফে শীর্ষ ডাকাত মনি আলম অস্ত্রসহ আটক

আটক

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধে শীর্ষ ডাকাত ও ডজন মামলার পলাতক আসামী মনি আলম ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্রসহ আটক করেছে পুলিশ। ঘটনাস্থল হতে ২ রাউন্ড রাইফেলের গুলি, ১ রাউন্ড ব্যবহৃত কার্তূজের খোসা, ২টি কিরিচ, ১টি ধারালো দা উদ্ধার করে। বন্দুকযুদ্ধে ৩ পুলিশ আহত হয়।

সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যংস্থ কাঞ্জরপাড়া ইউনিয়ন কমপ্লেক্স সংলগ্ন দিঘীরপাড়ে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নেওয়ার খবর পেয়ে হোয়াইক্যং ফাঁড়ির আইসি মাশরুল হক নেতৃত্বে সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ডাকাত দলের আস্তানায় হানা দেয়।

এসময় ডাকাতেরা পুলিশের উপস্থিতি টের পেলে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। পুলিশ ও পাল্টা গুলিবর্ষণ করে পিছু হটে। এতে এক পর্যায়ে পায়ে গুলিবিদ্ধ ও রক্তাক্ত অবস্থায় বনরাজা খ্যাত আব্দুল শুক্কুরের পুত্র মনি আলম (৩২)কে একটি দেশীয় তৈরী অস্ত্রসহ আটক করে।

ধৃত ডাকাতের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ছিনতাই ও বন মামলাসহ ডজনাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। এসময় উভয়পক্ষের ১২/১৪ রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে। ডাকাত দলের সঙ্গে ধস্তাধস্তিতে আইসি মাশরুল হক, কনস্টেবল আজিজ ও বেলাল আহত হয় বলে জানা গেছে। আহত আটক মনি আলমকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ব্যাপারে ধৃত ডাকাত সর্দারসহ বন্দুকযুদ্ধের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন