টেকনাফে শোক দিবসে ৬৩০ দু:স্থ পরিবারে বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে টেকনাফ ২ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের পক্ষ থেকে পৃথকভাবে গরীব-দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (১৫ আগস্ট) দুপুর ১২টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন কর্তৃক হোয়াইক্যং, হ্নীলা, টেকনাফ, শাহপরীরদ্বীপ ও সেন্টমার্টিন বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় গরীব-দুঃস্থদের মাঝে পৃথকভাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। হ্নীলা বিওপির আওতাধীন এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠান হ্নীলা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম,পিএসসি)। এসময় হ্নীলা হাইস্কুলের প্রধান শিক্ষক মাষ্টার আব্দুস সালাম।

এছাড়া অন্যান্য অনুষ্ঠানে ব্যাটালিয়নে দায়িত্বরত অন্যান্য কর্মকর্তা, স্ব স্ব বিওপির কোম্পানী কমান্ডার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এই কর্মসূচির আওতায় অত্র ব্যাটালিয়নের আওতাধীন হোয়াইক্যংয়ে ১৫০ পরিবার, হ্নীলা ২০০ পরিবার, টেকনাফ ১০০ পরিবার, শাহপরীর দ্বীপ ১৫০ পরিবার ও সেন্টমার্টিন ৩০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন