ডাকাতদের তাণ্ডব দেখে আতঙ্কে মহিলা রোগীর মৃত্যু

fec-image

ডাকাতি
চকরিয়া  প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়ার চিরিঙ্গা-মানিকপুর সড়কের মানিকপুর পাহাড়ি ঢালায় বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে সড়কে গাছ ফেলে ব্যারিকেড সৃষ্টি করে সিএনজি চালিত অটোরিক্সায় ডাকাতি করে সশস্ত্র ডাকাতদল। এ সময় ডাকাতের পিটুনি ও তাণ্ডবলীলা দেখে অটোরিক্সায় থাকা এক মহিলা রোগী মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এ সময় ডাকাতেরা লুট করে নেয় ওই মহিলার স্বামীর কাছে থাকা নগদ ১৫ হাজার টাকা ও একটি মোবাইল। ডাকাতদলের মারধরে আহত হন অটোচালকসহ তিনজন। মারা যাওয়া রোগীর নাম রোকসানা বেগম (৩০)। তিনি সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের নতুন পাহাড় এলাকার মো. কামাল উদ্দিনের স্ত্রী।

ডাকাতের কবলে পড়া সিএনজি অটোরিক্সা চালক মুজিবুর রহমান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে রোকসানা বেগম হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় তার স্বামী কামাল উদ্দিন দ্রুত স্ত্রীকে নিয়ে অটোরিক্সাযোগে চকরিয়া পৌরশহরের জমজম হাসপাতালে যাচ্ছিলেন। কিন্তু পথিমধ্যে ১০ সদস্যের একদল সশস্ত্র ডাকাত সড়কে গাছ ফেলে ব্যারিকেড দিয়ে অটোরিক্সাটি থামায়। এ সময় ডাকাত সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে তাকে ও রোকসানার স্বামীকে পিটিয়ে তার কাছে থাকা নগদ ১৫ হাজার টাকা, একটি মোবাইল কেড়ে নেয়। ডাকাত সদস্যদের এই তাণ্ডব দেখে অটোরিক্সার ভেতরেই প্রাণ হারান রোগী রোকসানা।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম বলেন, ‘এ ধরনের কোন খবর পুলিশের কাছে নেই। তবে বিষয়টির খোঁজ নেওয়া হচ্ছে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন