থানচিতে নৌকাডুবি: ৩ দিনের মাথায় আরো ২ জনের মরদেহ উদ্ধার

fec-image

বান্দরবানে থানচি উপজেলা দুর্গম রেমাক্রী ইউনিয়নে শঙ্খ নদীতে নৌকাডুবি ঘটনার ৩ দিনের মাথায় আরো দুইজনের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

শনিবার (২৮অক্টোবর) সকাল ১১টায় রেমাক্রী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শঙ্খ নদীর হানারাং ত্রিপুরা পাড়া এলাকা থেকে ভাসমান অবস্থায় থাকা মরদেহ দুটি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মরদেহগুলো রেমাক্রী ইউনিয়নের ৪নং ওয়ার্ড অংলে খুমী পাড়া এলাকার লংবে খুমী (৪৫) একই ইউনিয়নের চয়অং খুমী পাড়ার ছাই খুমী (৩০।

ভেসে আসা মরদেহ উদ্ধার করা হয়েছে বলে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের নিশ্চিত করেছেন রেমাক্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুইশৈথুই মারমা।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার সকালে ছোট মদকের অংলে খুমি পাড়ার ৯ জন লোক নৌকা নিয়ে রেমাক্রী বাজারে আসেন কেনাকাট করতে। পরে বিকালে বাড়ি ফেরার পথে রেমাক্রীর আদা ম্রো পাড়া এলাকায় পৌঁছালে শঙ্খ নদীর পানি আকস্মিক বেড়ে যাওয়ায় ইঞ্জিন চালিত নৌকাটি হঠাৎ পাথরের সাথে ধাক্কা লাগলে নৌকাটি পানিতে ডুবে যায়। পরে সাঁতার কেটে ৬ জন তীরে পৌঁছাতে পারলেও বাকি ৩ জন নদীর স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয়।

পরে গত বৃহস্পতিবার থানচি পুলিশ ও ফায়ার সার্ভিস লং রে খুমি (২১) নামে এক মহিলার মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। আজ আরও ২ জনের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ১১টার দিকে মরদেহ দুটো উদ্ধার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: থানচি, নৌকাডুবি, মরদেহ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন