থানচিতে মালবাহী ট্রাক গভীর খাদে পড়ে চালক নিহত

fec-image

বান্দরবানে থানচি সড়কে জীবননগর নামক স্থানে মালবাহী একটি ট্রাক গভীর খাদে পড়ে চালক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো একজন। বৃহস্পতিবার (১৯ মে) রাত ১১টা সময় বান্দরবান-থানচি সড়কের জীবননগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালক চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেওঁচিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সামিয়ার গ্রামে বাসিন্দা সা‌লেহ আহম্ম‌দ ছেলে মো. মুসা (৫৫), আহত ট্রাক মালিক মো. সেলিম।

দুর্ঘটনার খবর পেয়ে থানচি থানা পুলিশ ও ফায়ার সার্ভিস যৌথ দলের সমন্বয়ের ঘটনাস্থল থেকে নিহত ট্রাক চালককে গভীর খাদ থেকে উদ্ধার করে। পরে মৃতদেহ বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সরকারি অবকাঠামো নির্মাণকাজে ব্যবহারের জন্য উন্নমানের বালি নিয়ে আসা হচ্ছিল। এ সময় বান্দরবান থেকে থানচি নেওয়ার পথে জীবননগর এলাকায় ট্রাক‌টি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এতে চালক মো. মুসা ঘটনাস্থলে নিহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সূদ্বীপ রায় বলেন, বালু বোঝাই একটি ট্রাক থানচি আসার পথে জীবননগরে গভীর খাদে পড়ে যায়। এ ঘটনায় চালক ঘটনাস্থলে নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ট্রাক, থানচি, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন