থানচিতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ শুরু

fec-image

২০১৮ সালে জাতীয় নির্বাচনের পূর্বে বান্দরবানের সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) প্রতিশ্রুতি দিয়েছেলেন উপজেলায় একটি মিনি স্টেডিয়াম করা হবে। আজ শেখ রাসেল নামে একটি মিনি স্টেডিয়াম নির্মাণ কাজে শুভ সূচনা করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ মে) সকাল ১০টায় থানচি সদর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শেখ রাসেল নামে মিনি স্টেডিয়াম নির্মাণ কাজের শুভ সূচনা করার প্রাক্কালের স্বশরীরে উপস্থিত থেকে মোনাজাতে অংশ নেন তিনি।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে প্রায় ৩ কোটি টাকা ব্যয়ের জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নের থানচি উপজেলার ক্রীড়াবিদের জন্য নির্মাণ কাজটি আগামী ২০২৪ সালে জুনের আগে শেষ করবেন বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আশাবাদী।

থানচিবাসীর পক্ষে বীর বাহাদুরকে অভিনন্দনসহ ধন্যবাদ জ্ঞাপন করেন উপজেলা প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমা, সাবেক ইউপি চেয়ারম্যান উবামং মারমা, ঠিকাদার মংশৈম্রয় মারমাসহ আরও অনেকে। এসময় তারা বীর বাহাদুরের সু-স্বাস্থ্যের জন্য দোয়া ও প্রার্থনা করেন।

মহান আল্লাহকে স্বরণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মুহা. আবুল মনসুরের কোদালের কুপ দিয়ে শুভ সূচনা করে উদ্বোধন ও মোনাজাত করা হয়। মোনাজাত করেন থানচি জামে মসজিদের ইমাম মাওলানা আনিস উল্লাহ মোবারক।

মোনাজাতে অংশ নেন জাতীয় ক্রীড়া পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী মোকলেসুর রহমান, কনসােটেন্ট সুমেদ চাকমা, সহকারী প্রকৌশলী অনুপম চাকমা, এ ছাড়াও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআইও মো. সুজন মিঞা, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নিজাম উদ্দিন, প্রেস ক্লাবের সহসভাপতি শহিদুল ইসলাম শহিদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নির্মাণ শ্রমিকরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: থানচি, শেখ রাসেল মিনি স্টেডিয়াম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন