থেলাসিমিয়া রোগে আক্রান্ত কামালকে চিকিৎসার আবেদন

Kamal.P.h
কাপ্তাই প্রতিনিধিঃ

মানুষ, মানুষের জন্য। কাপ্তাই ৪নং ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের একজন গ্রাম পুলিশ সদস্য কামাল হোসেন(৩০) হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়। চমেক হাসপাতাল ডাক্তার অনুপম বড়ুয়া ও মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ প্রতীক চৌধুরী পরীক্ষা নিরীক্ষা করে দেখে তাঁর মরণব্যাধী থেলাসিমিয়া রোগসহ লিভার ও জন্ডিস রোগে আক্রান্ত হয়েছে। দ্রুত শরীরে রক্তসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা প্রয়োজন। অর্থের অভাবে কামাল কোন রকম ৭ ব্যাগ রক্ত দিয়ে চমেক হাসপাতাল হতে বাসায় চলে আসে।

বাসায় আসার পর হতে অর্থের অভাবে চিকিৎসা না করায় তাঁর শরীরের আবস্থা দিনদিন অবনতির দিকে যাচেছ। ডাক্তারগণ বলেন, ভাল হতে হলে সঠিক চিকিৎসা এবং প্রচুর অর্থের প্রয়োজন। একজন গ্রাম পুলিশ সদস্য সর্বমোট বেতন ১৩শত টাকা। তা দিয়ে অসহায় গরীব মা, স্ত্রী সন্তান নিয়ে তাঁর সংসার চলে না। কিভাবে চিকিৎসা নিবে। এক একটি ইনজেকশন ৬৫০টাকা করে ২০টি দিতে হবে তাও অর্থের অভাবে দিতে পারছে না।

অসুস্থ হয়ে পরার পর তাঁর দু’বছরের একটি শিশু সন্তান রয়েছে তাঁকেও ঠিকমত মুখে আহার দিতে পারছে না।   কামাল বলেন, আমার বাবা নেই সংসারে যা কিছু ছিল সব চিকিৎসায় বাবদ খরচ করে আমি এখন সর্বশান্ত হয়ে পড়েছি। এমত অবস্থায় আমার চিকিৎসার জন্য সমাজের দানশীল, মিডিয়ার ভাইগণ, দয়াবান, ধনবান ব্যাক্তি অর্থ সামাজিক প্রতিষ্ঠানের নিকট মানুষ, মানুষের জন্য সাহায্যের আবেদন করছি। যেন আমি সুস্থ হয়ে আমার কর্মজীবনে ফিরে যেতে পাড়ি।

সাহায্যে পঠানোর ঠিকানা-
কবির হোসেন, হিসাবনং-৩৪০০৬৭১৭,
সোনালী ব্যাংক,বড়ইছড়ি শাখা,কাপ্তাই,রাঙ্গামটি,পার্বত্য জেলা।
মোবাইল নং-০১৫৫৩৭৪৭৪১০.

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন