দিঘীনালায় বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিয়েছে ৫৯২ জন নেতাকর্মী

BNP to A.lig pic

উপজেলা প্রতিনিধি, দীঘিনালা:

খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলায় বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিয়েছে বিএনপি’র প্রায় সাড়ে চার’শতাধিক নেতাকর্মী। উপজেলার কবাখালি ইউনিয়নের বিভিন্ন এলাকা এবং ওয়ার্ড এর বিএনপি নেতাকর্মীরা আওয়ামীলীগে যোগদান করে।

শনিবার বিকেলে দীঘিনালা উপজেলার কবাখালি ইউনিয়নের মাঠে বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান উপলক্ষে এক যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি আসনের সাংসদ ও খাগড়াছড়ি জেলা আওয়ামীললীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা। সদ্য যোগদান করা নেতাকর্মীরা সবাই প্রধান অতিথি সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেন।

যোগদানকারী উল্লেখযোগ্যদের মধ্যে হলো কবাখালি ইউপি’র আব্দুর রব মেম্বার, এজহার আলী, সফিকুল ইসলাম, আমির হোসেন, এনতাজ আলী মেম্বার, পারুল বেগম এবংসোহাগ। এদের নেতৃত্বে সর্বমোট ৫৯২ জন নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন। এরমধ্যে পুরুষ ৪০০ জন ও মহিলা ১৯২ জন।

যোগদান অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ কাশেমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আশুতোষ চাকমা, উলজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা শতরুপা চাকমা, কবাখালি ইউপি চেয়ারম্যান বিশ্ব কল্যান চাকমা প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন