দীঘিনালা উপজেলায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

fec-image

দীঘিনালা উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহিদ দিবস উদযাপন করা হয়েছে। একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন, উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান আললহাজ্ব মোহাম্মদ কাশেম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্ল্যাহ। এসময় উপজেলার সকল দফতরের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

এরপরে উপজেলা আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা জানান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম এবং উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. মাহবুব আলম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ জ্যোতি চাকমা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. মোজাফ্ফর হোসেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুব আলম, সাধারণ সম্পাদক এবং উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তফা কামাল মিন্টু, দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রবিউল আউয়াল প্রমুখ।

এদিকে সকালে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা। উপজেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্ল্যাহর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জওহর লাল চাকমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তনয় তালুকদার প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক মাতৃভাষা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন