রাজস্থলীতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

fec-image

রাঙামাটির রাজস্থলীতে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ এর মধ্য দিয়ে শ্রদ্ধা আর ভালোবাসায় সকল ভাষা শহীদদের স্মরণ করা হয়।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাত ১২.০১ মিনিটে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, আইন শৃঙ্খলা বাহিনী, বিএনপি, শিক্ষক সহ নানা সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন রাজস্থলী প্রেস ক্লাবের পক্ষ হতে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয়।

সময় রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি উবাচ মারমা,রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাশ, পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, রাজস্থলী থানার ওসি জাকির হোসেন, ওসি তদন্ত শামসু উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. রুইহলাঅংমারমাসহ নানা শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এ দিকে দিবসটি উপলক্ষে ২১ ফেব্রুয়ারি সকাল ১১ টায় রাজস্থলী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ এর সভাপতিত্বে সহকারি তথ্য অফিসার তপু মারমার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, রির্সোস অফিসার শাহালম ,রাজস্থলী থানার ওসি জাকির হোসেন, থানার ওসি ( তদন্ত) সামশুল আলম, ডা. রুইহলাঅং মারমা, রাজস্থলী প্রেস ক্লাবের সভাপতি আজগর আলী খান প্রমুখ।

এছাড়া আলোচনা সভায় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক মাতৃভাষা, দিবস, পালিত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন