আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মংসুইপ্রু চৌধুরী

এসডিজি অর্জন করতে হলে সবাইকে সাথে নিয়ে এগিয়ে যেতে হবে

চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ২০৩০ সালের মধ্যে এসডিজি অর্জন করা। এসডিজি অর্জন করতে হলে সবাইকে সাথে নিয়ে এগিয়ে যেতে হবে। কাউকে পেছনে ফেলে এসডিজি অর্জন সম্ভব নয়।

খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ে ২১ শে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ মংসুইপ্রু চৌধুরী এসব কথা বলেন।

মঙ্গলবার (২১ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ উপলক্ষে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নলেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

মংসুইপ্রু চৌধুরী অপু আরও বলেন, এসডিজি অর্জনের জন্য আমরা কাজ করে যাচ্ছি। পরিশেষে তিনি খাগড়াছড়ি আদর্শ বিদ্যালয়ের সকল সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের জন্য আশ্বাস দেন।

এ উপলক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা,জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার উত্তম খীসা, পেরাছড়া ইউনিয়নের চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি’র দাতা সদস্য মনির আহম্মদ, ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য প্রদীপ চৌধুরী,প্রেস ক্লাবের সাধারণ আবু তাহের মুহাম্মদ প্রমুখ।

আলোচনা সভা শেষে অত্র বিদ্যালয়ের শিক্ষার্থিদের মাঝে ক্রীড়া সামগ্রী ও পুরস্কার বিতরণ করা হয়।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন