দুর্দান্ত খেলেও আইপিএলে জরিমানা হতে পারে মোস্তাফিজের

fec-image

দুর্দান্ত খেলেও আইপিএলে জরিমানা গুনতে হতে পারে বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানকে।

কারণ গতকাল আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের অন্যান্য ক্রিকেটারদের জার্সিতে মদের বিজ্ঞাপন থাকলেও, দেখা যায়নি মোস্তাফিজের জার্সিতে।

ম্যাচটিতে চেন্নাইয়ের জার্সির দুই হাতার অংশে আইপিএলের লোগোসহ চারটি বিজ্ঞাপন ছিল। এর মধ্যে একটি অ্যালকোহল কোম্পানির বিজ্ঞাপনও ছিল। বাকি তিনটি বিজ্ঞাপন থাকলেও মোস্তাফিজের জার্সিতে দেখা যায়নি মদ কোম্পানির বিজ্ঞাপন।

তবে এমন কাণ্ডে প্রশংসিত হলেও বিপদের আশঙ্কাও আছে। দলের স্পন্সর কোম্পানির লোগো ছাড়া মাঠে নামায় জরিমানা করা হতে পারে বাংলাদেশি এই পেসারকে। তবে টিম ম্যানেজমেন্টের কাছ থেকে বিষয়টি নিয়ে অনুমতি নিয়েছেন কি না সেটি অবশ্য জানা যায়নি।

ক্রিকেট বিশ্বে এমন নজির অবশ্য আগেও বেশ কয়েকবার দেখা গেছে। যেখানেই খেলেন না কেন, মদের প্রচার হয় এমন কোনো জার্সি পরেন না হাশিম আমলা, মঈন আলীর মতো ক্রিকেটাররা। সেক্ষেত্রে নির্দিষ্ট ওই লোগোটি মুছে দেওয়া হয়।

প্রসঙ্গত, রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের জয়ে ম্যাচসেরা হয়েছেন মোস্তাফিজ। ৪ ওভারে মাত্র ২৯ রান দিয়ে গুরুত্বপূর্ণ ৪টি উইকেট তুলে নিয়েছেন ‘দ্য ফিজ’। দলের ৬ উইকেটের জয়ে সবচেয়ে বড় অবদান বাংলাদেশি এই পেসারেরই।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আইপিএল, মোস্তাফিজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন