আইপিএলের উদ্বোধনীতে তারার মেলা, কারা থাকছেন?

fec-image

অপেক্ষার পালা শেষ। আর কয়েক ঘণ্টা পরই পর্দা উঠছে বিশ্বের সবচেয়ে জমজমাট ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএলের। সপ্তদশ আসরের উদ্বোধনী দিনেই আজ (শুক্রবার) সন্ধ্যায় ধোনির চেন্নাই বনাম বিরাট কোহলির আরসিবির ব্লকবাস্টার ম্যাচ। তার আগে আয়োজন করা হয়েছে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের।

গেল আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন ভারতীয় জনপ্রিয় সঙ্গীতশিল্পী অরিজিত সিং। সেবার চেন্নাই বনাম গুজরাটের উদ্বোধনী ম্যাচে অরিজিতের সুরের জাদুর পাশাপাশি দেখা গিয়েছিল তামান্না ভাটিয়া এবং রাশ্মিকা মান্ধানার অসাধারণ পারফরম্যান্স।

এবার উদ্বোধনীতে মাতাবেন জনপ্রিয় ভারতীয় সঙ্গীত পরিচালক, গায়ক ও সঙ্গীত প্রযোজক এ আর রহমান। অবশ্য তিনি একা নন, জনপ্রিয় প্লেব্যাক কিংবদন্তি সোনু নিগমকেও সুরের জাদুতে দর্শকদের মুগ্ধ করতে দেখা যাবে।

দুই তারকার গানের পাশাপাশি ডান্সফ্লোর মাতাতে দেখা যাবে বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও টাইগার শ্রুফকে। সর্বশেষ উইমেন্স প্রিমিয়ার লিগেও জমকালো উদ্বোধনী অনুষ্ঠান দেখা গিয়েছিল। শাখরুখ খান, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রার মতো তারকারা ডব্লিউপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ মাতিয়েছিলেন।

বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। আর চেন্নাই বনাম বেঙ্গালুরুর ব্লকবাস্টার ম্যাচ মাঠে গড়াবে রাত ৮টায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আইপিএল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন