দেশে আইনে শাসন নেই, গণতন্ত্র কারাগারে বন্দি: শামসুজ্জামান দুদু

fec-image

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের সাধারণ সম্পাদক ও বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, দেশে আইনে শাসন নেই, গণতন্ত্র কারাগারে বন্দি।

তিনি বেগম খালেদা জিয়াকে সার্বভৌমত্বের প্রতীক উল্লেখ করে বলেন, দেশে আইনের শাসন ও গণতন্ত্র থাকলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া অবশ্যই মুক্তি পেতেন।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে খাগড়াছড়ি জেলা কৃষকদলের সম্মেলনে টেলিকনফারেন্সে এ কথা বলেন তিনি।

খাগড়াছড়ি জেলা কৃষকদলের সভাপতি গফুর আহমেদ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।

সম্মেলন উদ্বোধন করেন চট্টগ্রাম বিভাগীয় কৃষকদলের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এম এ হালিম।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কৃষকদলের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব এডভোকেট রবিউল হাসান পলাশ, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচারী মারমা, নাসির আহমেদ চৌধুরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এম আবছার।

সম্মেলনে প্রধান অতিথি ওয়াদুদ ভূইয়া বলেন, জনবিচ্ছিন্ন আওয়ামী লীগ বেগম খালেদা জিয়ার আতংকে ভুগছে। এ কারণে বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখে বিএনপিকে ভাঙ্গার ষড়যন্ত্র করছে।

তিনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ারে মুক্ত করতে দলীয় নেতাকর্মীদের শপথ নেওয়ার আহবান জানিয়ে বলেন, খালেদা জিয়া মুক্তি পেলে এদেশের মানুষ মুক্তি পাবে। আমরা যেকোনো মূল্যে খালেদা জিয়াকে মুক্ত করবো। বাংলার মানুষ জেগে উঠলে অবৈধ সরকারের গদি তছনছ করে দেবে। তাই আমাদের শপথ হবে  সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে গণতন্ত্রের মাতা খালেদা জিয়াকে মুক্ত করে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ফিরিয়ে আনবো।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গণতন্ত্র কারাগারে বন্দি: শামসুজ্জামান দুদু, দেশে আইনে শাসন নেই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন