দ্বাদশ নির্বাচনের বিজয়, গণতন্ত্রের বিজয়: দীপংকর তালুকদার

fec-image

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণতন্ত্রের বিজয়সহ অসাম্প্রদায়িক শক্তি ও চেতনার বিজয় হয়েছে বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে রাঙ্গামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও হেডম্যান-কার্বারীগনের সমন্বয়ে মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পাহাড়ে অনেক উন্নয়ন হয়েছে, এই উন্নয়ন অব্যাহত রাখাসহ জনগণকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে সকলকে আশ্বস্ত করেন।

উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথিরা ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সুদর্শন চাকমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বৃষকেতু চাকমা, সহ-সভাপতি হাজী কামাল উদ্দীন, বাঘাইছড়ি পৌরসভা মেয়র মো. জমির হোসেন ও কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য অভয় কুমার চাকমাসহ বিশিষ্ট জনেরা।

সভায় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও পৌরসভাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ হতে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়। এছাড়াও তিনি উপজেলা সদরে বিজ্ঞান মেলার উদ্বোধনসহ ৩শতাধিক শীতার্থদের মাঝে কম্বল বিতরণের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন