দ্বিতীয় দফায় রাঙামাটিতে শপথ নিলেন ৩৮ ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটি জেলার আট উপজেলায় নবনির্বাচিত ৩৮ জন ইউপি চেয়ারম্যানকে শপথ পাঠ করানো হয়েছে। সোমবার সকালে রাঙামাটি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন নির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান।

এ সময় জেলা নির্বাচন অফিসার নাজিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. আবু সাহেদ চৌধুরীসহ বিভিন্ন উপজেলা চেয়ারম্যানগণ ও নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দুই দফায় রাঙামাটি জেলার ৪৮টি ইউনিয়নের মধ্যে সর্বমোট ৪৭ জন ইউপি চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করানো সম্পন্ন হয়েছে। অপরদিকে নির্বাচনে বিজয়ী ঘোষণা করা হলেও দুই দফা শপথ পাঠ থেকে বিরত রাখা হয়েছে বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনকে।

উল্লেখ্য, ৬ষ্ঠ দফায় চলতি বছরের ৪ই জুন অনুষ্ঠিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাঙামাটি জেলার কাপ্তাইয়ের একটি ইউপি ছাড়া বাকি ৪৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিজয়ী হওয়া সকল চেয়ারম্যানকে বিজয়ী ঘোষণা করা হলেও দুই দফার প্রকাশিত গেজেটে নাম প্রকাশ করা হয় ৪৭ জন ইউপি চেয়ারম্যানের নাম।

বাদ দেওয়া হয়েছে বরকল উপজেলাধীন ভূষণছড়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন এর নাম। জেলা নির্বাচন কমিশনার নাজিম উদ্দিন জানিয়েছেন, গেজেট প্রকাশ না হওয়ায় মামুনুর রশিদ মামুনকে শপথ পাঠ অনুষ্ঠানের আমন্ত্রণ জানানো হয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন