নতুন কুঁড়িয়ানদের পুনর্মিলনী উপলক্ষে সাইকেল শোভাযাত্রা

1

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি :
খাগড়াছড়ির সুনামধন্য বিদ্যাপীঠ নতুন কুঁড়ি ক্যান্ট. হাই স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উপলক্ষে শহরে সাইকেল শোভাযাত্রা করা হয়েছে। অধ্যয়নরত ও প্রাক্তন শিক্ষার্থীরা বিদ্যালয়ের গৌরব উজ্জ্বল ৩৪ বছরে নতুন কুঁড়িয়ানদের স্বপ্নের পুনর্মিলনী স্লোগানে রোববার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে সাইকেল শোভাযাত্রা বের করে।

শতাধিক সাইকেলিষ্ট পিঠে পোস্টার ও মুখে স্লোগান নিয়ে শহরের বিভিন্ন সড়ক ও অলিগলি প্রদক্ষিণ করে। আগামী ৩০ ও ৩১ মার্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিতব্য দু’দিন ব্যাপী পুনর্মিলনীর প্রচারের অংশ হিসেবে এই শোভাযাত্রা।

উদযাপন কমিটির আহ্বায়ক আব্দুল্লাহ আল মাসুদ জানান, প্রথম পুনর্মিলনী ঘিরে প্রাক্তনদের মাঝে প্রাণের উচ্ছ্বাস দেখা দিয়েছে। প্রিয় ক্যাম্পাসে দীর্ঘদিন পরে আসতে পারার অনুভূতি নিয়ে অনেকে যোগাযোগ ও রেজিস্ট্রেশন করছে। গত ১৫ ডিসেম্বর থেকে পুনর্মিলনীর রেজিস্ট্রেশন শুরু হয়েছে। চলবে আগামী ১০ মার্চ পর্যন্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্রুপ ও অনলাইনে রেজিস্ট্রেশনের ব্যবস্থা রয়েছে।
পুনর্মিলনীর বিষয়ে বিস্তারিত (www.nkchs.edu.bd) অনলাইনে জানা যাবে।

প্রসঙ্গত, ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত নতুন কুঁড়ি বিদ্যালয়ের এটিই প্রথম পুনর্মিলনী। বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে পরিচালিত এ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা সেনা কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, চিকিৎসক, প্রকৌশলী, ব্যাংকার, শিক্ষকসহ নিজ নিজ পেশা ও দায়িত্ব থেকে দেশ ও জাতির কল্যাণে নিয়োজিত রয়েছেন। শিক্ষার পাশাপাশি এ বিদ্যালয়ের শিক্ষার্থীদের তর্ক-বির্তক, গণিত অ্যালম্পিয়াড, সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে অংশগ্রহণেরও কৃর্তিত্ব রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন