নাইক্ষ্যংছড়িতে আগুনে পুড়ে গেছে তিন ব্যবসা প্রতিষ্ঠান

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের চাকঢালা বাজারে অগ্নিকাণ্ডে তিন দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (১৬ এপ্রির) রাতে চাকঢালা বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তবে এই ঘটনায় কোন ধরনের হতাহত হয়নি। অগ্নিকাণ্ডে আনুমানিক ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোররাতে চাকঢালা বাজারের মধ্যবর্তী নজু মিয়া সওদাগরের মালিকানাধীন মার্কেটে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। এদিকে খবর পেয়ে রামু ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছার আগেই আগুন নিয়ন্ত্রণে আনেন স্থানীয়রা। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন- নূর মোহাম্মদ, মো. আলমগীর ও সৈয়দ আহমদ। তারা বাজারে টেইলার্স ও কম্পিউটার ব্যবসা করতেন।

নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন শেষে জানান, অগ্নিকাণ্ডে বড় ধরনের ক্ষয় ক্ষতি থেকে রক্ষা পেয়েছে চাকঢালা বাজারের মানুষ। আগুনে বাজারের তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তাদের সহায়তার বিষয়ে প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, অগ্নিকাণ্ডের সময় বাজারে টহলরত পুলিশ সদস্যরা মাইকিং করলে এলাকার লোকজনের মাধ্যমে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। আগুনে তিনটি দোকান পুড়ে গেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আগুন, নাইক্ষ্যংছড়ি, ব্যবসা প্রতিষ্ঠান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন