নাইক্ষ্যংছড়িতে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

xcdf5

উপজেলা প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি :

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ির বাইশারীতে ৬ষ্ট শ্রেণীতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষিত শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে ১ ব্যাক্তিকে আটক করেছে বাইশারী পুলিশ। আটককৃত ব্যাক্তির নাম জসিম উদ্দিন (২৮)। সে বাইশারী ইউনিয়নের মধ্যমবাইশারী  গ্রামের মো: নুরুল ইসলামের ছেলে বলে পুলিশ সূত্রে জানা যায় ।

জানা গেছে, উপজেলার বাইশারী ইউনিয়নের ছাদুঅংপাড়ায় জনৈক ভান্তের অন্তোষ্টিক্রিয়া উপলক্ষে বুধবার ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান চালাকালীন সময়ে স্থানীয় বাসিন্দা লুসাই মার্মার মেয়ে ধুংমাপ্রু মার্মাকে অভিযুক্ত জসিম উদ্দিন ফুসঁলিয়ে পার্শ্ববর্তী নির্জন এলাকায় নিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে ধুংমাপ্রু তার পিতা-মাতা ও আত্মীয় স্বজনের নিকট ঘটনার কথা স্বীকার করলে তার পরিবার বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করে। এতে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই শফিকুল তাৎক্ষনিক অভিযান চালিয়ে অভিযুক্ত জসিমকে গ্রেফতার করে নাইক্ষ্যংছড়ি থানায় সোর্পদ করে।

এ ব্যপারে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এসআই জাবেদুল ইসলাম জানান, ধর্ষিত শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে জসিম উদ্দিন নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করে তাঁর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ৯ (১) ধারায় মামলা করা হয়েছে বলে জানান। মামলা নং- ০১। তারিখ- ১৬/০১/২০১৪ইং। অপরদিকে থানা হেফাজতে থাকা জসিম উদ্দিন নির্জেকে নির্দোষ দাবী করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন