নাইক্ষ্যংছড়ির তুলাতলীতে তামাক পাতার দেনাপাওনা নিয়ে ঝগড়া-বিবাদে ভাইয়ের হাতে ভাই খুন

5

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা:
বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ির উপজেলার দূর্গম দৌছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের তুলাতলী গ্রামে গতকাল ১০ এপ্রিল সন্ধ্যা ৭.৩০ ঘটিকায় তামাক পাতার টাকার দেনা-পাওনা নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে । জানা গেছে ,দৌছড়ির তুলাতলী গ্রামের মোজাফর আহমদের পুত্র শহীদ উল্লাহর থেকে তার ভাই মো ঃ আয়াজ তামাকের উপর সুদে নেয়া টাকা পেত ।

গতকাল তামাক বিক্রির পর টাকা না পেয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া -বিবাদ হয় । ঝগড়া-বিবাদের এক পর্যায়ে শহীদ উল্লাহকে অপর ভাই মো. আয়াজ ছুরি নিয়ে মারতে তেড়ে আসে । এক পর্যায়ে শহীদ উল্লাহর গলায় ছুরি দিয়ে তার ভাই আয়াজ আঘাত করলে সে গুরুতর আহত হয় । পরে চিকিৎসার জন্য নাইক্ষ্যংছড়ি হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক শহীদ উল্লাহ কে মৃত ঘোষণা করেন ।

এই বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন,ঘটনার সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে যায় । মৃত শহীদ উল্লাহ দুই ভাইকে থানায় জিজ্ঞাসাবাদে ও তার স্ত্রীর স্বীকার উক্তি মতে এবং ঘটনার প্রত্যক্ষদর্শীদের বক্তব্যে জানা যায়,তামাক পাতার দেনা -পাওনা নিয়ে দুই ভাইয়ের বিবাদে এই ঘটনা ঘটেছে । তিনি আরও বলেন,আমি তদন্তে যা জেনিছি দেনা-পাওনা নিয়ে এ ঘটনা ঘটেছে । কোন রাজনৈতিক বিষয় নেই এই ঘটনায় । শহীদ উল্লাহ তার ভাই আয়াজের হাতে খুন হয়েছেন ।
এদিকে একটি কু-চক্রি মহল এই ঘটনা কে রাজনৈতিক ভাবে  রূপ দেয়ার জন্য তদবির চালাচ্ছে বলে নানা সূত্রে জানা যায় ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন