নানা আয়োজনে পানছড়িতে শেষ হলো জাতীয় মৎস্য সপ্তাহ’১৪

FISH PIC

শাহজাহান কবির সাজু, পানছড়ি প্রতিনিধি:

“অন্ন বস্ত্র বাসস্থান, মৎস্য চাষে সমাধান” এ প্রতিপাদ্য বিষয় নিয়ে সপ্তাহ ব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে জেলার পানছড়ি উপজেলায় শেষ হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ’১৪। এ উপলক্ষে উপজেলা মৎস্য দপ্তর সমাপ্তি দিনে আয়োজন করেছিল মূল্যায়ন সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের।

মঙ্গলবার সকাল দশটা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় মূল্যায়ন সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান। পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা। বিশেষ অতিথি হিসাবে ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রত্না তঞ্চঙ্গ্যা। সুলতান মাহামুদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা প্রিয় কান্তি চাকমা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগীয় প্রধানসহ বিভিন্ন এলাকা থেকে আগত প্রায় শতাধিক মৎস্য চাষী। অনুষ্ঠানে বড়কলক এলাকার পোনা চাষী জগদীশ চাকমা, কলোনী পাড়ার আবদুল ও জগপাড়া বহুমুখী সমবায় সমিতির আনন্দ চাকমাকে সফল মাছ চাষীর পুরষ্কার প্রদান করা হয়। বেলা বারটা থেকে ঘন্টাব্যাপী এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহে সমাপ্তি ঘটে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন