নানিয়ারচরে বিনামূল্যে নতুন বই বিতরণ

fec-image

সারাদেশের ন্যায় রাঙামাটির নানিয়ারচরে একযোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ করা হয়েছে। বিনামূল্যে এসব বই পেয়ে আনন্দ উল্লাস প্রকাশ করেছে অভিভাবক ও কোমলমতি শিক্ষার্থীরা।

সোমবার (১লা জানুয়ারি) সকালে উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের আয়োজনে নানিয়ারচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় শ্রেণিকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. আমিমুল এহসান খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর সরোয়ার কামাল, উপজেলা সহকারী শিক্ষা অফিসার তাপসী চাকমা, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত, নানিয়ারচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুকুল খীসা প্রমুখ।

বক্তারা বলেন, বছরের শুরুতে কোমলমতি শিক্ষার্থীরা নতুন বই পাচ্ছে এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার ফল। বছরের শুরুতে নতুন বই শিক্ষার্থীদের মাঝে আনন্দ উদ্দীপনা ও উৎসাহ তৈরি করে।

এবিষয়ে নানিয়ারচর রিসোর্স ইন্সট্রাক্টর বলেন, নানিয়ারচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৫০জন শিক্ষার্থীর মাঝে আমরা বই বিতরণ করেছি। উপজেলার প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে ও মাদ্রাসায় বিনামূল্যে বই বিতরণ করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নববর্ষ, পাঠ্যপুস্তক, শিক্ষা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন