পানছড়িতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানালেন কুজেন্দ্র লাল ত্রিপুরা

fec-image

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় কুজেন্দ্র লাল ত্রিপুরার নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। এর আয়োজক ছিল পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন।

সোমবার (১ জানুয়ারি) বিকাল ৩টা থেকে পানছড়ি বাজারের প্রধান সড়কের পাশেই দৃষ্টিনন্দন এক মঞ্চে এ সভা অনুষ্ঠিত হয়।

পানছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজির মাহামুদের সঞ্চালিত পথসভায় স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ২৯৮নং আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এ উপলক্ষে বেলা ১টা থেকেই মিছিলে মিছিলে মুখরিত ছিল পানছড়ি বাজারের প্রধান সড়ক। বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে নেতা-কর্মী ও জনসাধারণের উপস্থিতিতে প্রধান সড়ক পরিণত হয় জনসমুদ্রে। এতে সভাপতিত্ব করেন পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মোমিন। এ সময় বক্তব্য প্রদান করেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সতীশ চন্দ্র চাকমা, সাবেক উপজেলা চেয়ারম্যান বকুল চন্দ্র চাকমা ও সদ্য জাতীয় পার্টি থেকে আওয়ামী লীগে যোগ দেয়া ইঞ্জিনিয়ার খোরশেদ আলম।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা কখনো দেশের উন্নয়ন সহ্য করতে পারেনা। তারা বার বার মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে চায়। একাত্তরে বিএনপি-জামায়াম যে অবস্থায় ছিল ২০২৪ সালেও তারা একি অবস্থায় আছে। তারা ষড়যন্ত্রের মাধ্যমে আওয়ামী লীগের শক্তিকে দুর্বল করতে চায়। তাদের হরতাল আর অবরোধ এগুলো সব পুরোন খবর। জনগণ এখন এসব মানে না। জনগণ উন্নয়নে বিশ্বাসী। একমাত্র শেখ হাসিনার হাত ধরেই দেশ এখন উন্নয়নের মহাসড়কে। তাই আগামী ৭ জানুয়ারি ব্যালটের মাধ্যমেই দেশবাসী তা প্রমাণ করবে। সর্বস্তরের মানুষের অংশগ্রহণে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে বলেও তিনি জানান।

সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে সামনের নির্বাচনে সবার কাছে তিনি নৌকা মার্কার ভোট চেয়ে দোয়া ও আর্শীবাদ কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব দিদারুল আলম দিদারসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, পানছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন