নানিয়ারচরে মাধ‍্যমিক স্কুল পর্যায়ে শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতনতায় আলোচনা সভা

fec-image

নানিয়ারচরে মাধ‍্যমিক স্কুল পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্য বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ই ফেব্রুয়ারি) সকাল ১০ টায় বুড়িঘাট উচ্চ বিদ‍্যালয়ে আশিকা ও ইউএনডিপির আয়োজনে ৭০ জন শিক্ষার্থীদের নিয়ে স্বাস্থ্য ও শিক্ষা বিস্তার, বাল‍্যবিবাহ, নারীর ক্ষমতায়ন  এবং ঝরে পরা শিক্ষার্থীদের শিক্ষা সম্পর্কে বিশেষ জ্ঞানের ধারণা দেওয়া হয়েছে।

এসময় বক্তব্যে বক্তারা করোনা মহামারি ভাইরাস সম্পর্কে হাত ধোয়া ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের অনুরোধ করেন।উপস্থিত  সকলের মাঝে মাস্ক বিতরণ করার মাধ্যমে  ও এলাকার আর্থসামাজিক উন্নয়নে পুরুষের পাশাপাশি নারীকে এগিয়ে আসতে হবে,পার্বত‍্যঞ্চলে নারীরা অনেক পিছিয়ে রয়েছে, তাই আমাদের সকলকে একযোগে এগিয়ে আসতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, আশিকা কর্মী রিতা চাকমা, শান্তি প্রিয় চাকমা, বুড়িঘাট পূর্ণবাসন সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সভাপতি মো. কবির হোসেন, বুড়িঘাট ৪, ৫, ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস‍্য খুলনা দেবী খীসা, মিজানুর রহমান মেম্বার ৬নং ওয়ার্ড বুড়িঘাট, বুড়িঘাট উচ্চ বিদ‍্যালয়ের সহকারী শিক্ষক মিন্টু চাকমা, নিথোয়াই মারমা (কার্বারী) এবং স্থানীয় স্বাস্থ্য কর্মী তহমিনা আক্তার (রুমি)।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন